South east bank ad

৩৩৩ নম্বরে অনুরোধকারী আরো দেড়শ পরিবারে খাদ্য সহায়তা প্রদান

 প্রকাশ: ১৯ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এস এম সামছুর রহমান, (বাগেরহাট) :

বাগেরহাটের মোল্লাহাটে ৩৩৩ নম্বরে অনুরোধকারী আরও ১৫০’টি পরিবারে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সকল পরিবারে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

কোভিড-১৯ এর চলমান সংক্রমনের কারণে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষের মাঝে বিরণের জন্য শুধুমাত্র “৩৩৩ নম্বরে অনুরোধকারীদের খাদ্য সহায়তা প্রদান” কার্যক্রম বাস্তবায়ন করে মোল্লাহাট উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যাবস্থাপণা শাখা)। এরপূর্বে ১৩০’টি সহ ৩৩৩ নম্বরে অনুরোধকারী মোট ২৮০’টি পরিবারে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী (খাদ্য সহায়তা) প্রদান করা হয়। খাদ্য সামগ্রী হলো, প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি পিয়াজ ও ১ লিটার সয়াবিন তেল।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে এ খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা।

এ ছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম প্রমূখ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: