South east bank ad

হার্ট অ্যাটাকে আক্রান্ত সর্বকালের সেরা ব্যাটার ইনজামাম

 প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সর্বকালের সেরা ব্যাটার তথা পাকিস্তানের ক্রিকেটার ইনজামাম উল হক আকস্মিক হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বিগত কিছুদিন ধরেই তিনি বুকে ব্যথা অনুভব করছিলেন। গতকাল সোমবার টেস্ট করে দেখা যায় তার হার্ট অ্যাটাক হয়েছে।

ইনজামাম বুকে ব্যথা অনুভব করায় আগেও তার পরীক্ষা করা হয়, তবে তাতে কিছুই ধরা পড়েনি। কিন্তু ব্যথা না কমায় গতকাল সোমবার ২৭ সেপ্টেম্বর ফের তার টেস্ট করাতেই প্রাক্তন পাকিস্তান অধিনায়কের হার্ট অ্যাটাক ধরা পড়ে। তড়িঘড়ি তাকে লাহোরের হাসপাতালে সার্জারির জন্য ভর্তি করা হয়।
গতকাল সোমবার সন্ধ্যায় সেখানেই তার অ্যাঞ্জিপ্লাস্টি করা হয়েছে। সার্জারির পর ইনজির এজেন্ট জানান, বর্তমানে স্থিতিশীল হলেও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তৎকালীন তরুণ ব্যাটার। পাকিস্তানের সর্বকালের সেরা ক্রিকেটারদের মধ্যে অন্যতম ইনজামাম অধিনায়ক থেকে ব্যাটার সবক্ষেত্রেই সফল। তিনি ওয়ান ডেতে পাকিস্তানের সর্বোচ্চ ও টেস্ট ক্রিকেট তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক।
২০০৭ সালে অবসর গ্রহণের পর পাক দলের মুখ্য নির্বাচক থেকে ব্যাটিং কনসালটেন্ট, একাধিক দায়িত্ব পালন করেন। কিছুদিন তিনি আফগানিস্তানের কোচের ভূমিকায়ও ছিলেন। সূত্র : হিন্দুস্তান টাইমস

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: