ডেঙ্গু প্রতিরোধে ২৫০০ টি মশারি বিতরণ করেছেন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ

আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গতকাল নিজ বাড়িতে দরিদ্র ও অসহায়দের মাঝে ২৫০০ (আড়াই হাজার) মশারি বিতরণ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংকের ইসি চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনি ও ব্যাংকের পরিচালক আসিফুজ্জামান চৌধুরী জিমি’র পক্ষ থেকে আওয়ামীলীগ নেতা আলহাজ্ব বোরহান উদ্দিন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলী আহমদ, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম,চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও সিবিএ যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ এমরান খান আওয়ামী লীগ নেতা আলমগীর চৌধুরী, খোরশেদুল আলম হিরু, মামুনুর রশিদ, মাহমদুর রহমান জান্টু, আনিসুর রহমান, জোটন মজুমদার, মিটু দত্ত, ডিকে দত্ত দিপু, আমজাদ হোসেন আসিফ, আরমান হোসেন সাকিব মোঃ রাসেল, আসিফ, মো মানিক, আতিকুল ইনলাম, সেতু দাশ, উম্মে হাবিবা সাকি, রুমি, নাজমুল হক, ছোটন চৌধুরী, টিপন মহাজন, সুসান্ত দত্ত ,টিপু মহাজন, রনি দত্ত, সাজ্জাত, রাজিব, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ বলেন, “সমাজের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে আমি বিভিন্ন সময় সামাজিক কার্যক্রমে অংশ নিয়েছি। তারই ধারাবাহিকতায় এবার ডেঙ্গু রোগ প্রতিরোধে আমার ইউনিয়নের দরিদ্র ও অসহায়দের মাঝে মশারি বিতরণ করেছে”।

তিনি আরো বলেন, “এই করোনা মহামারীতে আমাদের নতুন করে আরেক মহামারী ডেঙ্গু। তাই ডেঙ্গু থেকে বাঁচতে হলে সচেতনতার বিকল্প নেই। আমাদেরকে যত্রতত্র পানি জমা না থাকে সেই দিকে খেয়াল রাখতে হবে। পাশাপাশি মশারি ব্যবহার করতে সবাইকে উদ্বুদ্ধ করতে হবে”।