শাকিব খান চিত্রনায়ক হয়ে ওঠার গল্প

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে তৈরি হবে সিনেমা। এর নাম ‘স্টোরি অব শাকিব খান’। এটি পরিচালনা করবেন গুণী নির্মাতা এফ আই মানিক। গত বৃহস্পতিবার চলচ্চিত্র পরিচালক সমিতিতে সিনেমাটি নিবন্ধিত হয়েছে। তাহলে কি এবার শাকিব খানের বায়োপিক; নির্মাণ করবেন এফ আই মানিক!

এ বিষয়ে নির্মাতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ আমি “স্টোরি অব শাকিব খান” বানাতে যাচ্ছি। শিগগির এর শুটিং শুরু হবে। অনেক দিন ধরে ছবি নির্মাণ বিরতি ছিল। এটি দিয়ে আমি নতুন কাজ শুরু করতে যাচ্ছি।’

সিনেমার গল্পটি কেমন? প্রশ্নের জবাবে এফ আই মানিক বলেন, ‘ঢাকাই সিনেমার প্রধান নায়ক শাকিব খানের জীবনের একটি অংশ থেকে এই ছবির গল্প আবর্তিত হয়েছে। এখানে শাকিব খানের শৈশব-কৈশোরের গল্প থাকবে না। থাকবে রঙিন দুনিয়ায় প্রবেশের ঠিক পূর্ব থেকে জনপ্রিয় ও নায়ক হয়ে ওঠার গল্প।’

তবে শাকিব খানের চরিত্রে কে কাজ করবে তা এখনও ঠিক জানা যায়নি। অন্যতম পার্শ্ব-অভিনেত্রী অপু বিশ্বাসের চরিত্রে কাকে দেখা যাবে সে বিষয়েও কোনো তথ্য জানাননি বরেণ্য এই নির্মাতা।

শাকিব খানের আসল নাম মাসুদ রানা। সিনেমা দুনিয়ায় শাকিব খান নামটি কীভাবে পেলেন সে গল্পটিও দর্শকরা দেখতে পাবেন বলে জানান এফ আই মানিক।

এসএমটি