South east bank ad

ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ: সালমান এফ রহমান

 প্রকাশ: ১৫ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   জনপ্রতিনিধি

ডিজিটালের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ: সালমান এফ রহমান

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ডিজিটাল বাংলাদেশের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

রোববার ঢাকার দোহার উপজেলা আওয়ামী লীগের পঞ্চম ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, ২০০৯ সালে সরকারের নির্বাচনী ইশতেহার ছিল ডিজিটাল বাংলাদেশ। সেটা অনেকে বিশ্বাস করতে পারেননি। কিন্তু আজকে ডিজিটাল বাংলাদেশ হয়ে গেছে, সেটা সবাই প্রমাণ পেয়েছে। এখন প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন আমাদের পরবর্তী পদক্ষেপ স্মার্ট বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ থেকে আমাদের স্মার্ট বাংলাদেশে যেতে হবে।

তিনি আরো বলেন, স্মার্ট বাংলাদেশে যাওয়ার জন্য প্রাইমারি স্কুল থেকে আমাদের কাজ শুরু করতে হবে। স্মার্ট বাংলাদেশ হওয়ার সফরে দোহার-নবাবগঞ্জের মানুষ যেন এগিয়ে থাকে, সে ব্যবস্থা আমি করবো।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিএনপি সরকারবিরোধী মিথ্যাচার ও অপপ্রচার করছে জানিয়ে তিনি বলেন, আমাদের মিথ্যা কথা বলতে হবে না। সরকারের উন্নয়নের কথা মানুষকে জানাতে হবে। সত্যটা বারবার বলতে হবে।

ঢাকা-২০ আসনের এমপি বেনজীর আহমেদের সভাপতিত্বে ও দোহার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, সদস্য ড. এবিএম রিয়াজুল কবির কাওছার প্রমুখ।

BBS cable ad

জনপ্রতিনিধি এর আরও খবর: