সংবাদ শিরোনাম
DSE

অনলাইন ব্যাংকিংয়ে সেরা সিটি ব্যাংক

city

সিটি ব্যাংক সম্প্রতি বাংলাদেশ সরকারের তথ্য ও প্রযুক্তি বিভাগ কর্তৃক‘দেশের সেরা অনলাইন ব্যাংক’ হিসেবে স্বীকৃতি পেয়েছে। কেন্দ্রীয় ব্যাংকের সুপারিশের ভিত্তিতে এই পুরস্কারটি দেওয়া হয়।

প্রথম ‘জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস’উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন সিটি ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আদিল ইসলাম।

তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক-এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ইমরান আহমেদ; তথ্য প্রযুক্তি বিভাগের সচিব সুবীর কিশোর চৌধুরী এবং সিটি ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান তথ্য কর্মকর্তা কাজী আজিজুর রহমান।

সিটি ব্যাংকের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং যা সুপ্রতিষ্ঠিত আইটি সিস্টেম দ্বারা নিশ্চিত করছে উন্নত ও দ্রুত সেবা।

তাছাড়া ব্যাংকটির রয়েছে ডিজিটাল বা ইন্টারনেট ব্যাংকিং সেবা ‘সিটিটাচ্’যার মাধ্যমে গ্রাহকেরা যেকোনো জায়গা থেকে নিয়মিত ব্যাংকিং সেবা নিতে পারছেন।

উল্লেখ, সিটি ব্যাংক তার অপারেশনস্ ও আইটি বিভাগে বিশেষ উন্নয়নের জন্য আইএসও ৯০০১:২০০৪ সনদ প্রাপ্ত। একইসঙ্গে ব্যাংকটি তার নিরাপদ ও সুরক্ষিত আইটি পরিবেশ নিশ্চিত করার কারনে পিসিআই-ডিএসএস সার্টিফিকেশনে স্বীকৃত ব্যাংক।