সংবাদ শিরোনাম
DSE

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমবিএ এ্যালামনাই এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন

mo

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমবিএ এ্যালামনাই এসোসিয়েশন( বিওইউএমএএ- বউমা) এর বার্ষিক বনভোজন কুমিল্লার শালবন বিহারে ২৫ ডিসেম্বর-২০১৭, সোমবার অনুষ্ঠিত হয়। বউমা’র আজীবন সদস্য, সাধারণ সদস্য ও আগত অতিথিদের সমন্বয়ে এক উৎসবমুখর পরিবেশে সারাদিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, স্কুল অব বিজনেস এর ডীন অধ্যাপক মোস্তফা আজাদ কামাল । অন্যান্যদের মধ্যে অনুষদ সদস্য অধ্যাপক ড.ইকরামুল হক, সহকারী অধ্যাপক মোঃ তারিকুল ইসলাম উপস্থিত থেকে অনুষ্ঠানের সার্বিক তদারকি করেন।
সকাল সাতটায় বিশ্বাবিদ্যালয়ের ঢাকাস্থ ক্যাম্পাস ও সাড়ে ছয়টায় গাজীপুরস্থ মুল ক্যাম্পাস হতে যাত্রা শুরু হয়। সকলের অংশগ্রহণে স্বাগত বক্তব্য, পরবর্তী সাংগঠনিক পরিকল্পনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বার্ষিক বনভোজন ও পুনর্মিলনীর সমাপ্তি ঘোষনা করা হয়।
উল্লেখ যে ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করার পর হতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এমবিএ এ্যালামনাই এসোসিয়েশন( বিওইউএমএএ- বউমা) বিভিন্ন সামাজিক দায়বদ্ধতামূলক কর্মকান্ডে সদস্যদের অংশগ্রহণ নিশ্চিত করার ক্ষেত্রে দৃঢ় প্রতিজ্ঞ। এরই অংশ হিসেবে আগামী ০৫ জানুয়ারি -২০১৮ গাজীপুরস্থ মূল ক্যাম্পাসে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ঘোষনা করেন বিওইউএমএএ- বউমা এর প্রধান সমন্বয়কারী, স্কুল অব বিজনেস এর সহকারী অধ্যাপক জনাব মোঃ তারিকুল ইসলাম।