সংবাদ শিরোনাম
DSE

লায়ন মোহাম্মদ আবদুল আজিজ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান নির্বাচিত

New Vice Chairman Md. Abdul Aziz

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের সম্মানিত প্রতিষ্ঠাতা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন মোহাম্মদ আবদুল আজিজ সম্প্রতি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
জনাব আজিজ ১৯৬৮ সালে গালিমপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৭০ সালে ঢাকা কলেজ থেকে এইচএসসি পাশ করেন। ১৯৭২ সালে একই কলেজ থেকে বাণিজ্যে স্নাতক সম্পন্ন করে জনাব আজিজ ব্যবসায়ী হিসেবে তার কর্মজীবন শুরু করেন। অক্লান্ত শ্রম এবং নিষ্ঠার মাধ্যমে তিনি স্বল্প সময়ের মধ্যেই নিজেকে একজন সফল উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত করেন। ১৯৯৪ সালে তিনি মিডল্যান্ড ক্রেডিট কোঅপারেটিভ সোসাইটি লিমিটেডে ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান হিসেবে যোগ দেন। এছাড়াও জনাব আজিজ গার্মেন্টস্, হোটেলসহ বিভিন্ন ক্ষেত্রে তার সফলতার স্বাক্ষর রাখেন। তিনি মুনলাক্স নিট কম্পোজিট গার্মেন্টস্ লিমিেিটডের প্রাক্তন ভাইস চেয়ারম্যান এবং ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা সদস্য ও ট্রাস্টি বোর্ডের সদস্য।
বীর মুক্তিযোদ্ধা লায়ন মোহাম্মদ আবদুল আজিজ ১৯৮৫ সালে লায়নস্ ক্লাবস্ ইন্টারন্যাশনালে যোগ দেন এবং ২০০৫-০৬ মেয়াদে ডিস্ট্রিক্ট ৩১৫ বি ২, বাংলাদেশের গভর্নর নির্বাচিত হন। তিনি লায়নস্ ক্লাব অব ঢাকা প্রগ্রেসিভ আই হসপিটাল নামে তিনটি চক্ষু হাসপাতালের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান। তিনি বিশ্বের বহু দেশ ভ্রমণ করেছেন।