সংবাদ শিরোনাম
DSE

মার্কেন্টাইল ব্যাংকের স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

stra

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০১৮’ আজ শনিবার ঢাকার ফার্স হোটেল অ্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ১২৯টি শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা এই সম্মেলনে অংশ নেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এ.কে.এম. সাহিদ রেজা। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।
উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান শহিদুল আহসান এবং মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যাংকের পরিচালক আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন)। সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা দেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ সেলিম ও ড. মো. রহমত উল্লাহ।

প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা ২০১৭ সালে ব্যাংকের মুনাফা লক্ষ্যমাত্রা অর্জন করায় শাখা প্রধান ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী মসিহুর রহমান তার বক্তব্যে শাখা ব্যবস্থাপকদের সেবার মান বাড়িয়ে আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আরও অধ্যবসায় ও কঠিন পরিশ্রম করে ২০১৮ সালের লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন দিকনির্দেশনা দেন।

সম্মেলনে ব্যাংকের অন্যান্য পরিচালকরা গত বছরে ব্যাংকের অর্জন এবং সার্বিক কার্যক্রমের পর্যালোচনা করেন এবং ২০১৮ সালের কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য শাখা ব্যবস্থাপকদের গুরুত্বপূর্ণ কর্মকৌশল প্রদান করেন।