সংবাদ শিরোনাম
DSE

এডিশনাল ডিআইজি হাবিবুর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাতে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতি’র নবনির্বাচিত কমিটি

gop

ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতি’র নবনির্বাচিত কমিটি সভাপতি মুহাম্মদ মামুন শেখ ও সাধারন সম্পাদক এস এম বাবুল হোসেন এর নেতৃত্বে গতকাল রোববার অফিসার্স ক্লাবে এডিশনাল ডিআইজি হাবিবুর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।

উল্লখ্য সম্প্রতি জাতীয় প্রেস ক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত সমিতির বিশেষ সাধারণ সভায় ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির সাংগঠনিক কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে নির্বাহী কমিটির সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে ৩১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়।
নির্বাহী কমিটির সভাপতি মুহাম্মদ মামুন শেখ, সহ সভাপতি জয়ন্ত আচার্য, দীপঙ্কর গৌতম ও বাদল নূর, সাধারণ সম্পাদক এস এম বাবুল হোসেন, যুগ্ম সম্পাদক শ্যামল কান্তি জয়ধর ও সেলিম খান, অর্থ সম্পাদক শ্যামল কান্তি নাগ, সাংগঠনিক সম্পাদক পার্থ রহমান, সহ সাংগঠনিক সম্পাদক সঞ্জয় বিশ্বাস, দপ্তর সম্পাদক প্রদীপ কুমার জয়ধর (সুভাষ), জনকল্যাণ সম্পাদক সমীরণ রায়, প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেন ও সহ প্রচার সম্পাদক নাসির শিকদার, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মনিরুজ্জামান অপূর্ব, মহিলা বিষয়ক সম্পাদক সানজিদা রহমান যুঁথি ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক এনাম আহমেদ।
সদস্য পদে আছেন সৈয়দ শুকুর আলী শুভ, কে এম মেহেদি হাসান কাজল, খন্দকার খালিদ আজিজ (শিপু), সেলিম শেখ, মাহবুবুর রহমান, হাসান-উজ-জামান, মাসুদ পারভেজ মিলন, তুলনা আফরীন, সোহানুর রহমান, এহছান খান, এস এম সোহাগ আহমেদ, মিজানুর রহমান মাসুম, শেখ সোহেল রানা ও নাজমুল হাসান এবং পদাধিকার বলে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাহী পরিষদের সদস্য যথাক্রমে পি আর বিশ্বাস ও এস এম মোশাররফ হোসেন।
উপদেষ্টা পরিষদে রয়েছেন- শেখ কবির হোসেন, শেখ ফজলুল করিম সেলিম, ড. মিজানুর রহমান মিজান, শেখ ফজলুর রহমান মারুফ, খন্দকার মনিরুল আলম, শহীদ হাসান, শরীফ শাহাবুদ্দিন, অজিত কুমার সরকার, খন্দকার মোহাম্মদ খালেদ, সেলিম ওমরাও খান, শাবান মাহমুদ, অরুণ দে, মোল্লা মোহাম্মদ আবু কাওসার, মাহমুদ হাসান বাবুল ও দুলাল মাহমুদ।