South east bank ad

দেশের অর্থনীতি উন্নয়নের অংশীদার হিসেবে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সদস্য গর্বিত: অতিরিক্ত আইজিপি

 প্রকাশ: ১০ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

দেশের অর্থনীতি উন্নয়নের অংশীদার হিসেবে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সদস্য গর্বিত: অতিরিক্ত আইজিপি

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১, আশুলিয়া, ঢাকার পুলিশ লাইনে অনুষ্ঠিত বিশেষ কল্যাণ সভায় অংশগ্রহণ এবং পুলিশ সুপারের কার্যালয়, পুলিশ লাইন ও ব্যারাক পরিদর্শন করেন।

বিশেষ কল্যাণ সভায় অতিরিক্ত আইজিপি বলেন, দেশের অর্থনীতি উন্নয়নের সরাসরি সম্পৃক্ত হবার জন্য ইন্ডাস্ট্রিয়াল পুলিশের প্রত্যেক সদস্য নিজেকে নিয়ে গর্ববোধ করতে পারেন। তিনি অত্র ইউনিটে কর্মরত সকল পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়নের জন্য শিল্পাঞ্চল পুলিশ বিধিমালা, ২০১৭; শ্রম আইন, ২০০৬ সহ সংশ্লিষ্ট সকল বিষয়ে পরিপূর্ণ দক্ষতা থাকার পাশাপাশি তথ্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে শিল্পাঞ্চল এলাকায় আইন-শৃঙ্খলার পরিস্থিতি নিয়ন্ত্রণ নিশ্চিত করার উপর গুরুত্ব আরোপ করেন।

এছাড়াও তিনি অত্র ইউনিটের কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদ্যসদের প্রস্তাবনা ও আবেদন গুরুত্ব সহকারে শোনেন এবং উক্ত বিষয়গুলো সর্বোচ্চ গুরুত্ব দিবেন বলে আশ্বাস প্রদান করেন। তিনি ফোর্সের কল্যাণকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অত্র ইউনিটের সকল ধরনের লজিস্টিক সার্পোট নিশ্চিত করার জন্য পুলিশ সুপারদ্বয়কে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। বিশেষ কল্যাণ সভা শেষে তিনি উপস্থিত পুলিশ সদস্যদের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

পরবর্তীতে, অতিরিক্ত আইজিপি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২, গাজীপুর জোনের আওতাধীন বেক্সিমকো পুলিশ ক্যাম্পে অনুষ্ঠিত বিশেষ কল্যাণ সভায় অংশগ্রহণ করেন এবং ক্যাম্পের বিভিন্ন স্থান পরিদর্শন করেন।

উক্ত সময়ে শিল্পাঞ্চল পুলিশ-১, আশুলিয়া, ঢাকা জোনের পুলিশ সুপার মোঃ সাখাওয়াত হোসেন, শিল্পাঞ্চল পুলিশ-২, গাজীপুর জোনের এর পুলিশ সুপার মোঃ সিদ্দিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ, সহকারী পুলিশ সুপারবৃন্দ, পুলিশ পরিদর্শকসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: