South east bank ad

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের অভিযানে নিখোঁজ ছাত্র উদ্ধার

 প্রকাশ: ০৬ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের অভিযানে নিখোঁজ ছাত্র উদ্ধার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গা’র দামুড়হুদা থানাধীন নতুন হাউলী গ্রামের আব্দুর রাজ্জাক পুলিশ সুপারের নিকট হাজির হয়ে জানান যে, তার পুত্র মোঃ রাহাদ আলী (১২) দামুড়হুদা দারুস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসায় লেখাপড়া করে। গত ৫ মার্চ বিকাল সাড়ে ৫টার দিকে উক্ত মাদ্রাসা হতে মাদ্রসার অন্যান্য ছাত্রদের সাথে ওয়াদুদ শাহ ডিগ্রী কলেজ খেলাধুলা করতে যায়। মাদ্রাসার সকল ছাত্র খেলাধুলা শেষে ফিরে আসলেও তার ছেলে রাহাদ আলী মাদ্রাসায় ফিরে আসেনি। ঘটনার সংবাদ শুনে নিখোঁজ রাহাদ আলী’র আত্নীয়- স্বজন মাদ্রাসায় ছুটে এসে ছাত্রদের জিজ্ঞাসাবাদ করলে কেউ কোন সদুত্তর দিতে পারে না। পরবর্তীতে দামুড়হুদা মডেল থানায় ছেলে হারানো ঘটনা সংক্রান্তে একটি সাধারণ ডায়েরী করে।

মোঃ জাহিদুল ইসলাম (বিপিএম-সেবা), পুলিশ সুপার, চুয়াডাঙ্গা তাৎক্ষণিকভাবে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গাকে দ্রুত উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। জনাব আবু তারেক,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)এবং জনাব কনক কুমার দাস,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) মহোদয়ের সহযোগীতায় চুয়াডাঙ্গা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল একটি বিশেষ টিম তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল টিমের আন্তরিক প্রচেষ্টায় শ্বাসরুদ্ধকর অভিযান শেষে অবশেষে চুয়াডাঙ্গা সদর থানাধীন নূরনগর কলোনীপাড়া থেকে সুস্থ্য অবস্থায় নিখোঁজ রাহাদ আলীকে উদ্ধার করতে সক্ষম হয়।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল নিখোঁজ মাদ্রাসা ছাত্র রাহাদ আলীকে উদ্ধার পূর্বক উর্ধ্বতন কর্তৃপক্ষের নিদের্শ মোতাবেক তাঁর পরিবার ও নিকট আত্নীয় স্বজনের নিকট হস্তান্তর করা হয়। এ সময় রাহাদ আলী’র পরিবার ও আত্নীয় স্বজন আনন্দে আপ্লুত হয়ে পড়েন। নিখোঁজ রাহাদ আলীকে পুলিশ সুপারের আন্তরিক সহযোগীতায় এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল টিমের আন্তরিক প্রচেষ্টায় দ্রুত ফিরে পেয়ে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: