South east bank ad

কাঞ্চন-জায়েদ খানকে মিশা সওদাগরের অভিনন্দন

 প্রকাশ: ২৯ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   বিনোদন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সভাপতি পদ প্রার্থী ছিলেন মিশা সওদাগর। কিন্তু তিনি হেরে গেছেন ইলিয়াস কাঞ্চনের কাছে। আজ শনিবার (২৯ জানুয়ার) সামাজিক মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন তিনি সমিতির নতুন সভাপতিকে।

সেই সঙ্গে সাধারণ সম্পাদক জায়েদ খানকেও অভিনন্দন জানিয়েছেন তিনি। কাঞ্চন-জায়েদের একসঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘অভিনন্দন’।

প্রথমবারের মতো শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হলেন ইলিয়াস কাঞ্চন। আর তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অভিনেতা জায়েদ খান। এবারে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক জয়ী হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাহানুর। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরীর। দপ্তর সম্পাদক পদে আরমান। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জিতেছেন মামনুন ইমন। আজাদ খান কোষাধ্যক্ষ হয়েছেন। কার্যকরী সদস্য পদে সর্বোচ্চ ভোট পেয়ে জয়ী হয়েছেন নায়ক ফেরদৌস। এছাড়াও নির্বাচিত হয়েছেন মৌসুমী, অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, কেয়া, অমিত হাসান, জেসমিন, সুচরিতা, চুন্নু ও আলীরাজ।

এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৪২৮। ভোট দিয়েছেন ৩৬৫ জন। এরমধ্যে কার্যকরী পরিষদের সদস্যপদে বাতিল হয়েছে ১০টি ভোট৷ আর সম্পাদকীয়তে বাতিল হয়েছে ২৬টি ভোট৷ প্রধান নির্বাচন কমিশনার হিসাবে নির্বাচন পরিচালনা করেছেন পীরজাদা শহীদুল হারুন। তার সঙ্গে কমিশনার হিসাবে রয়েছেন বিএইচ নিশান ও জাহিদ হোসেন।

BBS cable ad

বিনোদন এর আরও খবর: