South east bank ad

আওয়ামীলীগ নেতাকে মারপিট ও দোকান লুটপাটের অভিযোগ

 প্রকাশ: ৩১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

আওয়ামীলীগ নেতাকে মারপিট ও দোকান লুটপাটের অভিযোগ

বেনাপোল প্রতিনিধি :

মাদক দ্রব্য বিক্রি ও মাদক সেবন করে মাতলামি করার প্রতিবাদ করায় আব্দুল ওহাব (৬০) নামে এক আওয়ামীলীগ নেতাকে বেধড়ক মারপিট করে দোকান লুটপাট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় গতকাল বুধবার (৩০ মার্চ) ১০ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের হয়েছে।

আসামিরা হলো বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের জামির হোসেন (৪০), ইমাদুল হোসেন (৪০), আলাউদ্দিন (৪৫), বাক্কা হোসেন (৫৫), আহসান (৪০), তারিফ হোসেন (৩৫), মাসুম হোসেন (৩০) ও একই থানার বোয়ালিয়া গ্রামের রুস্তম আলী (৫৫), জাকির হোসেন (৩৫) এবং ওলিয়ার রহমান (৩০)।

বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সাকের আহমেদ বলেন, কিছু উচ্ছৃঙ্খল যুবক বোয়ালিয়া বাজারে প্রতিদিন মাদক বিক্রি ও সেবন করে মাতলামি করে থাকে। বাহাদুপর ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বোয়ালিয়া গ্রামের আব্দুল ওহাব এসবের প্রতিবাদ করলে তাকে গত ২৮ মার্চ সন্ধ্যার সময় ওই সন্ত্রাসীরা মারপিট করে ধারালো অস্ত্র, লোহার রড ও লাঠি সোঠা দিয়ে। এতে তিনি গুরুতর আহত হলে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আব্দুল ওহাব বলেন, কিছু উচ্ছৃঙ্খল লোক এই বাজারে প্রতিদিন পার্শ্ববর্তী গ্রাম থেকে এসে মাদক সেবন ও বিক্রি করে মাতলামি করে। এতে এলাকার পরিবেশ খারাপ হওয়ায় আমি তাদের এসব কর্মকান্ড থেকে বিরত থাকতে বলি। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে লাঠি সোঠা দিয়ে বেপরোয়া ভাবে মারপিট করে এবং আমাদের একটি দোকান এর নগদ এক লাখ টাকাসহ তারা দোকানের মালামাল নিয়ে পালিয়ে যায়।

তারা এলাকায় ত্রাস সৃষ্টি করে। ভয়ে অন্যান্য ব্যবসায়ীরা দিক বিদিক ছুটাছুটি করে। এসময় ওই সন্ত্রাসীরা দা, বটি, চাইনিজ কুড়াল, লোহার রড ও বোমা দেখিয়ে ত্রাস সৃষ্টি করে। হুমকি প্রদান করে বলে এ ঘটনায় যদি কোন মামলা করা হয় তবে তাকে প্রাণে মেরে ফেলা হবে।

স্থানীয়রা জানায়, এদের ইন্ধনদাতারা এলাকার প্রভাবশালী আওয়ামীলীগের নেতা হওয়ায় সাধারন মানুষ মুখ খুলতে সাহস পায় না।
এ বিষয় বেনাপোল পোর্ট থানায় জানতে চাইলে দায়িত্বরত অফিসার আতিয়ার রহমান বলেন, থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। #

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: