South east bank ad

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গ্রেফতার ৩

 প্রকাশ: ৩১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গ্রেফতার ৩

সঞ্জিব দাস, (পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপায় রোমানা আক্তার (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ছোট চত্রা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই গ্রামের বেল্লাল হাওলাদারের (২৮) স্ত্রী।

মঙ্গলবার রাতে ডাকুয়ার বিভিন্ন এলাকা থেকে পুলিশ গৃহবধূর দেবর টিপু ফেরদাউস (১৮), শাশুড়ি ঝরণা বেগম (৪৫) ও ননদ সীমা বেগমকে (২২) গ্রেফতার করেছে। এ ঘটনায় নিহতের মা সাজেদা বেগম (৪৫) বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা ও পুলিশসূত্রে জানা যায়, ডাকুয়া ইউনিয়নের ছোট চত্রা গ্রামের শহিদুল হাওলাদারের ছেলে বেল্লাল হাওলাদারের সঙ্গে দশমিনা উপজেলার পশ্চিম আলীপুরা গ্রামের বাবুল হাওলাদারের মেয়ে রোমানা বেগমের গত তিন মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রোমানার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে।

মঙ্গলবার সন্ধ্যায় শ্বশুর বাড়ির লোকজন শ্বাসরুদ্ধ করে রোমানাকে হত্যা করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে রেখে চলে যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠায়।

এ বিষয়ে গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, গৃহবধূর গলায় নখের আচড় ও জখমের চিহ্ন পাওয়া গেছে। নিহতের দেবর, ননদ ও শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে। আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: