South east bank ad

পরিমল কর্মকারের মৃত্যুতে বিভিন্ন মহলে শোক

 প্রকাশ: ১৩ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

পরিমল কর্মকারের মৃত্যুতে বিভিন্ন মহলে শোক

সঞ্জিব দাস, (পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক পৌর আওয়ামী লীগ সভাপতি, সাবেক গলাচিপা বন্দর বণিক সমিতির সভাপতি ও বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী পরিমল কর্মকারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ করা হয়েছে।

গতকাল (১২ মার্চ ২০২২) শনিবার রাত ১০ টায় ঢাকা আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

তিনি এক ছেলে ও চার মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ রবিবার (১৩ মার্চ) কুটিয়াল পাড়া কেন্দ্রীয় শ্মসানে তার দাহ কার্য্য সম্পন্ন করা হয়। তার বাসা গলাচিপা পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের কর্মকার পট্টিতে।

তার মৃত্যুতে ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের জাতীয় সংসদ সদস্য এস.এম শাহাজাদা (এমপি), উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ্, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর এম শওকত আনোয়ার ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সহ-সভপতি ও বিআরডিবির চেয়ারম্যান হাজী মজিবর রহমান, গলাচিপা কেন্দ্রীয় কালিবাড়ি কমিটির সভপতি দিলীপ বণিক, বণিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি ও হিন্দু-বৈদ্য-খিস্টান ঐক্য পরিষদের গলাচিপা উপজেলা শাখার সাধারণ সম্পাদক সমিত কুমার দত্ত মলয়সহ উপজেলাবাসী শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: