South east bank ad

বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত প্রধান র্নিবাচন কমিশনারের শ্রদ্ধা

 প্রকাশ: ০৬ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত প্রধান র্নিবাচন কমিশনারের শ্রদ্ধা

মেহের মামুন, (গোপালগঞ্জ):

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত প্রধান র্নিবাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

আজ (৬ মার্চ ) রোববার দুপুরে নবনিযুক্ত প্রধান র্নিবাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল-এর নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধী সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় নবনিযুক্ত র্নিবাচন কমিশনার মোঃ আহসান হাবিব খান, বেগম রাশেদা সুলতানা, মোঃ আলমগীর, মোঃ আনিছুর রহমান, র্নিবাচন কমিশন সচিবালয়ের সচিব মোঃ হুমায়ুন কবীর খোন্দকার এবং গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মুহা. ফয়জুল মোল্লা, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ইলিয়াস হোসেন সরদার, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলামসহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

শ্রদ্ধা নিবেদন শেষে নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনারকে সাংবাদিকরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, এখনই ভবিষ্যৎ বাণী করা যাবে না। আমরা একটি কমিশন হিসেবে মাত্র দায়িত্ব নিয়েছি। আমাদের আরও সময় দিন। একটু সময় গড়ানোর পর যথাসময়ে আমরা এ ব্যাপারে জানাতে পারবো।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: