South east bank ad

মেলান্দহে স্কুল ছাত্রীর আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত আসামী গ্রেফতার

 প্রকাশ: ১৩ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

মেলান্দহে স্কুল ছাত্রীর আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত আসামী গ্রেফতার

শামীম আলম, (জামালপুর):

জামালপুরের মেলান্দহে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীর সম্ভ্রম হানির পর আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত আসামী তামিম আহাম্মেদ স্বপন(২৫) কে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

গতকাল (১২ মার্চ) শনিবার দুপুরে শহরের বেলটিয়ায় র‍্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‍্যাবের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গত বৃহস্পতিবার মেলান্দহের এম এ গফুর উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্রী আশামনি(১৬) সম্ভ্রম হানির পর অপমান সইতে না পেরে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এই ঘটনার পর অভিযুক্ত যুবক একই উপজেলার সাধুপুর কান্দাপাড়া গ্রামের মো: খোকা মোল্লার ছেলে তামিম আহম্মেদ স্বপন পালিয়ে যায়। ঘটনার পরের দিন নির্যাতনের শিকার স্কুল ছাত্রীর বাবা মো: আবু মিয়া মেলান্দহ থানায় মামলা দায়ের করলে আসামীকে গ্রেফতারে অভিযানে নামে র‍্যাব।

শক্রবার গভীর রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ময়মনসিংহ সদর উপজেলার অষ্টধর ইউনিয়নের চরশশা এলাকা থেকে তামিমকে গ্রেফতার করে র‍্যাব।

উল্লেখ্য, তামিম আহম্মেদ স্বপন উপজেলার পূর্ব শাহাজাতপুরের মো: আবু মিয়ার একমাত্র মেয়ে আশামনিকে স্কুলে যাতায়াতের পথে বিরক্ত করত। বৃহস্পতিবার সকালে বান্ধবিদের সাথে স্কুলে যায় আশামনি। স্কুলে যাওয়ার পথে সাধুপুর কান্দাপাড়ার একটি বাড়ীতে দিনভর একটি কক্ষে আটকে রেখে আশামনিকে যৌন নির্যাতন করে তামিম আহম্মেদ স্বপন।

এরপর বিকেল ৩টায় আশামনি বাড়ি ফিরে নিজের ঘরে দরজা বন্ধ করে ঘুমিয়ে যায়। সন্ধ্যার দিকে কোন সাড়াশব্দ না পেয়ে আশামনির মা শিলা বেগম জানালা দিয়ে মেয়েকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

পরে পুলিশে খবর দিলে লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়। ঘটনার পর আশামনির ঘরে দুটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে লেখা ছিল, ‘তামিম আমাকে সারাদিন এক রুমে আটকাইছে। তামিম আমাকে খুব ডিস্টার্ব করত ও আমাকে বলেছে ওর সাথে দেখ করলে সে আমার জীবন থেকে চলে যাবে। কিন্তু ও আমার সাথে খুব খারাপ কিছু করেছে যা বলার মত নাথ।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: