South east bank ad

আসামি ধরতে গিয়ে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৪

 প্রকাশ: ১২ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

আসামি ধরতে গিয়ে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৪

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

মাদারীপুরের কালকিনি উপজেলায় আসামি ধরতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার (১১ এপ্রিল) সকালে আহত উপ-পরিদর্শক (এসআই) পলাশ কুমার বাদী হয়ে কালকিনি থানায় এ মামলা দায়ের করেছেন।

মামলায় ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও বেশ কয়েকজনকে আসামি করা হয়েছে। পরে থানা পুলিশ দিনভর অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন- মো. সজিব মৃধা (৩২), সোহাগ খান (২৫), ফয়সাল (২২) ও ইউনুস সরদার (২৬)।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের আল-আমিন হত্যা মামলাসহ বেশ কয়েকটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মহিউদ্দিন লাট্টু বেপারীকে (৫৫) গ্রেফতার করার জন্য বাঁশগাড়ীর মধ্যেরচর গ্রামে রোববার রাতে অভিযান চালান খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই পলাশ কুমার দাস। এসময় আসামিপক্ষের লোকজন পলাশ ও তার ফোর্সের ওপর অতর্কিত হামলা চালান। এতে এসআই পলাশ গুরুতর আহত হন। আহত অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ হামলার ঘটনায় আহত এসআই পলাশ কুমার বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও বেশ কয়েকজনকে আসামি করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে।

এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইশতিয়াক আশফাক রাসেল বলেন, এসআই পলাশের ওপর হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আজ দিনভর অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: