South east bank ad

কেএমপি ডিবি’র অভিযানে গ্রেফতার ৩

 প্রকাশ: ১১ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

কেএমপি ডিবি’র অভিযানে গ্রেফতার ৩

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ সোমবার (১১ এপ্রিল) খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খুলনা সদর থানাধীন ১৯ নং ছোট মির্জাপুর এর ভাড়াটিয়া মোঃ সাইদ এর বাসা হতে মোঃ জমির উদ্দিন (৩৯), পিতা-আব্দুল বারেক, সাং-লামাগ্রাম (বাওড়), থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেট; মোঃ সাইদ (৩৭), পিতা-মকসুদ মোল্লা, সাং-মাদারতলা, পোষ্ট-গজালিয়া, থানা-কচুয়া, জেলা-বাগেরহাট, এ/পি- ১৯ ছোট মির্জাপুর রোড, শফিকুল রহমান মানিকের বাড়ীর ভাড়াটিয়া, থানা-খুলনা সদর, মহানগর খুলনা এবং মোঃ সানি আহম্মেদ (৩০), পিতা-মোঃ ইসলাম মিয়া, সাং-ইলামাবাদ বনবিভাগ অফিসের সামনে, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদের’কে নগদ ২,৮২,০০০/- (দুই লক্ষ বিরাশি হাজার) টাকার কথিত জাল নোট সহ গ্রেফতার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগরসহ দেশের বিভিন্ন এলাকায় অবৈধ জাল টাকার ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত ১ নাম্বার আসামী মোঃ জমির উদ্দিন (৩৯) এর বিরুদ্ধে ৩টি মামলা এবং গ্রেফতারকৃত ২ নাম্বার আসামী মোঃ সাইদ (৩৭) এর বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে খুলনা সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: