South east bank ad

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিট পুলিশিং সভা

 প্রকাশ: ৩১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিট পুলিশিং সভা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ১১ ঘটিকার সময় জিএমপি হেডকোয়ার্টারর্সে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। উক্ত বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন জিএমপি'র পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, বিপিএম পিপিএম।

সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার বরকতউল্লাহ খান, বিপিএম (সেবা), তানভীর মমতাজ, উপ-পুলিশ কমিশনার (সদর ও অর্থ), ইলতুৎ মিশ, উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ), জাকির হাসান উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর), হুমায়ুন কবির,উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি), নূরে আলম, উপ-পুলিশ কমিশনার ডিবি (দক্ষিণ), আব্দুল্লাহ -আল মামুন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ আর আই পুলিশ লাইন্স সহ সকল বিট অফিসার উপস্থিত ছিলেন।

পুলিশ কমিশনার সভায় উপবিষ্ট পুলিশ সদস্যদের মাঝে গমন করেন এবং তাদের প্রত্যক্ষ জিজ্ঞাসাবাদে বিভিন্ন বিষয়ে মতামত গ্রহণসহ তিনি বলেন প্রতিটি পুলিশ সদস্যকে আরো জনগণের দোরগোড়ায় গিয়ে দায়িত্বপালন করতে হবে।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ মহোদয়ের নির্দেশিত পুলিশিং, পুলিশের ইমেজ এবং পুলিশের সেবা জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দিতে হবে সাথে ডিউটিসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়া ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহন কারী পুলিশ সদস্যদের মাঝে পুরুষ্কার বিতরন করেন।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: