South east bank ad

ডিউটি শেষে বাসায় ফেরার পথে গাড়ির ধাক্কায় পুলিশ সদস্য নিহত

 প্রকাশ: ২৯ জুন ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

ডিউটি শেষে বাসায় ফেরার পথে গাড়ির ধাক্কায় পুলিশ সদস্য নিহত

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলাপবাগ এলাকায় ডিউটি শেষে ফেরার পথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মো. সোহাগ (৩৩) নামে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮) রাত সাড়ে ১০টার দিকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ মাহমুদ। তিনি বলেন, পুলিশ কনস্টেবল মো. সোহাগ ডিউটি শেষে মোটরসাইকেলযোগে যাত্রাবাড়ী এলাকায় বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়। পরে তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, মো. সোহাগ তেজগাঁও পুলিশের সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল) স্নেহাশীষ কুমার দাসের গাড়িচালক ছিলেন। তবে তাকে কি গাড়ি ধাক্কা দিয়েছে সে বিষয়ে এখন পর্যন্ত নিশ্চিত হতে পারিনি। তার বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া থানায়।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী থেকে আহত অবস্থায় এক পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: