South east bank ad

পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষনা

 প্রকাশ: ১২ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে  নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষনা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গত ১০ এপ্রিল ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার বিপিএম, পিপিএম-এর সভাপতিত্বে গঠিত তিন সদস্যের একটি নিয়োগ বোর্ডের সমন্বয়ে ঢাকা জেলা হতে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষনা করা হয়।

মেধাক্রম অনুযায়ী চূড়ান্ত ভাবে কৃতকার্য পুরুষ সাধারণ ২৮৬ জন, নারী ২৬ জন, মুক্তিযোদ্ধা কোঠা ৬ জন, পুলিশ পোষ্য পুরুষ ১৫জন, নারী পুলিশ পোষ্য ১ জন মোট ৩৩৪ জন প্রার্থীর নাম ঘোষনা করেন নিয়োগ বোর্ডের সভাপতি জনাব মোঃ মারুফ হোসেন সরদার, বিপিএম, পিপিএম পুলিশ সুপার ঢাকা জেলা।

পুলিশ সুপার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার জন্য “জনগনের পুলিশ” বিনির্মানের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৫ সালের মধ্যে “মধ্যম আয়ের দেশ” এবং ভিশন-২০৪১ পূরণের মাধ্যমে উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদের নিয়োগ আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তত্ত্ববধানে বর্তমান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ, ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়ের প্রত্যক্ষ উদ্যেগে নিয়োগ পদ্ধতিতে নতুন সব বিষয়াবলী সংযোজন করে একটি সু-সুংহত পদ্ধতি প্রস্তুত করা হয়েছে। সুনির্ধারিত পদ্ধতি অনুসরণ করে ঢাকা জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এসময় পুলিশ সুপার আরও বলেন শতভাগ স্বচ্ছতা, মেধা,যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই নির্বাচিত করা হয়েছে । টিআরসি নিয়োগ ২০২২ হয়েছে সচ্ছ, নিরপেক্ষ এবং দূর্নিতীমুক্ত। যে সকল প্রার্থী প্রতিটি পরীক্ষায় শারীরিকভাবে যোগ্য, মেধাবী, সৎ শুধুমাত্র তারাই তাদের যোগ্যতার ভিত্তিতে নিয়োগযোগ্য হিসেবে মনোনিত হয়েছে।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: