South east bank ad

ফেব্রুয়ারি ও মার্চ মাসের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা

 প্রকাশ: ০৮ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

ফেব্রুয়ারি ও মার্চ মাসের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম পুলিশ সুপার, পটুয়াখালী এর সভাপতিত্বে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা ও পুলিশ লাইন্স কনফারেন্স রুমে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অপরাধ সভায় পটুয়াখালী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা, ট্রাফিক ব্যবস্থাপনা, বিট পুলিশিং কার্যক্রম, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও রমজান, পহেলা বৈশাখ এবং ঈদুল ফিতরের নিরাপত্তা , জেলার গোয়েন্দা কার্যক্রম নিচ্ছিদ্র নিরাপত্তা জোরদার, সাইবার ক্রাইম মনিটরিং সেলের মাধ্যেমে তথ্য প্রযুক্তি ব্যবহারের বিষয় সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

অপরাধ সভায় ফেব্রুয়ারি ও মার্চ /২০২২ মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ও অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য পুলিশ সুপার মহোদয় পটুয়াখালী জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে ভালো কাজের পুরস্কারস্বরুপ ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

মাসিক কল্যান সভায় জেলার সকল ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের যাবতীয় সামষ্টিক কল্যাণের বিষয়ে আলোচনা হয়। সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং সভাপতি মহোদয় তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন। তিনি পুলিশ সদস্যদের মাঝে কল্যানের চেক হস্তান্তর করেন।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: