South east bank ad

মুজিববর্ষে থানায় স্থাপিত নতুন সার্ভিস ডেস্ক উদ্ধোধন ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে কেএমপি পুলিশ

 প্রকাশ: ১০ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

মুজিববর্ষে থানায় স্থাপিত নতুন সার্ভিস ডেস্ক উদ্ধোধন ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে কেএমপি পুলিশ

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ রোববার (১০ এপ্রিল) সকাল ১১টায় মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি সংযুক্ত থেকে শুভ উদ্বোধন ঘোষণা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি।

প্রধানমন্ত্রী বলেন, আমরা তৃণমূল থেকে উন্নয়ন শুরু করেছি। সর্বস্তরের মানুষ যেন উন্নয়নের ছোঁয়া পায়, সে লক্ষ্যেই আমাদের সরকার কাজ করে যাচ্ছে। মুজিববর্ষে আমাদের লক্ষ্য ছিল, যে কাজ জাতির পিতা শুরু করেছিলেন, তিনি গুচ্ছগ্রাম প্রকল্প দিয়ে কাজটা শুরু করেছিলেন। আমরা আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে কাজটা এগিয়ে নিয়ে যাচ্ছি। বাংলাদেশে একজন মানুষও ভূমিহীন, গৃহহীন থাকবে না। এর সুফল সারা দেশে ছড়িয়ে পড়বে। নারী, শিশু, বয়স্ক প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্কের জন্য এবং গৃহহীনদের গৃহ নির্মাণ করে দেওয়ার জন্য পুলিশকে আন্তরিক ধন্যবাদ জানাই। মাননীয় প্রধানমন্ত্রী এ সময় সততার সঙ্গে কাজ করে যেতে বাংলাদেশ পুলিশের সদস্যদের প্রতি আহ্বান জানান। পরে প্রধানমন্ত্রী চট্টগ্রাম রেঞ্জ, রংপুর রেঞ্জে সুবিধাভোগীদের সঙ্গে কথা বলেন।

মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, বঙ্গবন্ধু ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে দেশ যখন দুর্বার গতিতে এগিয়ে চলছিল, ঠিক সেই সময়ই বঙ্গবন্ধুকে শাহাদত বরণ করতে হয়েছিল। সঙ্গে সঙ্গে থেমে যায় উন্নয়নের অগ্রযাত্রা। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের চাকা সচল হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে উক্ত ভার্চুয়ালি নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক উদ্বোধনী অনুষ্ঠান এবং গৃহহীনদের জন্য নির্মিত গৃহ হস্তান্তর অনুষ্ঠানে খুলনা বয়রাস্থ পুলিশ লাইন্স হতে সংযুক্ত ছিলেন কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা।

এছাড়া উক্ত ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠান এবং গৃহ হস্তান্তর অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরো সংযুক্ত ছিলেন পিটিসি, খুলনার কমান্ড্যান্ট (ডিআইজি) মহাঃ আশরাফুজ্জামান, বিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; ৩য় এপিবিএন, খুলনার কমান্ডিং অফিসার মুহম্মদ শহীদুল্যাহ্ চৌধুরী, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা; ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনার পুলিশ সুপার এম এ জলিল; ট্যুরিস্ট পুলিশ (খুলনা রিজিওন), খুলনার পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহ্ সান শাহ্; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) মনিরা সুলতানা; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) মোহাম্মদ তাজুল ইসলাম।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: