South east bank ad

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক বিকাশের খোয়া যাওয়া টাকা উদ্ধার

 প্রকাশ: ০৪ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক বিকাশের খোয়া যাওয়া টাকা উদ্ধার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা থানাধীন পোলতাডাঙ্গা গ্রামের দাউদ হোসেন এর ছেলে আরিফুল ইসলাম পুলিশ সুপারের কার্যালয় হাজির হয়ে মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা'কে জানান যে, তার ভাই বিদেশ থেকে লেখাপড়ার খরচ বাবদ ২২,২০০/-টাকা পাঠায়। কিন্তু ভুলক্রমে উক্ত টাকাগুলি অন্যত্র চলে যায়। পরবর্তীতে উক্ত নম্বরে যোগাযোগ করিলে বিভিন্ন ধরণের তালবাহানা শেষে মোবাইল নম্বরটি বন্ধ করে দিয়েছে।

পুলিশ সুপার অসহায় ছাত্রের টাকাগুলি উদ্ধারের জন্য সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল টিম কে নির্দেশ প্রদান করেন। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল টিম প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে উক্ত টাকাগুলি গাজীপুর থেকে উদ্ধার করতঃ অসহায় আরিফুল ইসলাম কে আনুষ্ঠানিকভাবে প্রদান করেন।

এসময় আরিফুল ইসলাম আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল টিমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, আবু তারেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মনিরুল ইসলাম মৃধা, এসআই মোহাম্মদ শিহাব উদ্দিন, এএসআই মোঃ রজিবুল হক, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গা।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: