শিরোনাম

South east bank ad

পুলিশ পরিচয়ে প্রতারণা করতেন তিনি

 প্রকাশ: ১৩ অগাস্ট ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

পুলিশ পরিচয়ে প্রতারণা করতেন তিনি

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

পুলিশের পরিচয় দিয়ে প্রতারণা করা এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। তার নাম মো. পলাশ সরকার ওরফে নাজমুল।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে যাত্রাবাড়ী থানার জনপথ মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। শুক্রবার (১২ আগস্ট) গোয়েন্দা ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় পলাশকে একটি মোটর সাইকেলসহ গ্রেপ্তার করা হয়। তার সহযোগী একটি কালো রঙের মোটরসাইকেল ফেলে পালিয়ে যান।

গ্রেপ্তার পলাশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, পুলিশ পরিচয় দিয়ে পুলিশের ব্যবহৃত সাদা একটি মোটরসাইকেল তিনি নিজে ব্যবহার করতেন। এ ছাড়া বিভিন্ন ধরনের প্রতারণামূলক কাজ করতেন। ‍পুলিশ পরিচয়ে মানুষের মনে বিশ্বাস স্থাপন করে চোরাই মোটরসাইকেল বৈধ বলেও বিক্রি করতেন।

পলাশের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রতারক চক্রের সঙ্গে জড়িত অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান এ সহকারী পুলিশ কমিশনার।

BBS cable ad